Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ ৩৫০ জনকে টিকিট দেবে সউদী এয়ারলাইন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৯ এএম

সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ৩৫০ জনকে টিকিট দেবে। সৌদি এয়ারলাইন্সের কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, এদিন ৫০১ থেকে ৮৫০ টোকেনধারীদের টিকিটের জন্য ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স।

এদিন রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন সৌদি গমনেচ্ছুরা।

টিকিট প্রত্যাশীরা জানান, ৫০১ থেকে ৮৫০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলে এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন।

জানা গেছে, প্লেনের টিকিটের জন্য গত ছয় দিন ধরে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি গমনেচ্ছুরা। গত বুধবার (২৩ সেপ্টেম্বর) সৌদি সরকার ইকামার মেয়াদ ২৪ দিন বাড়ানোয় সংকট কেটেছে অনেকটা। এছাড়া সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বাড়ানোয় কিছুটা স্বস্তিতে রয়েছেন প্রবাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকিট

১১ জানুয়ারি, ২০২৩
৩০ ডিসেম্বর, ২০২২
২৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ