Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

১২ লাখ রুপি জরিমানা কোহলির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৫ পিএম

এক ম্যাচেই খলনায়ক হয়ে গেলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) অধিনায়ক হিসেবে বিরাট কোহলিকে গুণতে হচ্ছে ১২ লাখ রুপি জরিমানা।

একে তো খুব বাজেভাবে হেরেছে তার দল, তার ওপর দিতে হচ্ছে বড় জরিমানা। কিংস ইলেভেন পাঞ্জাব একাদশের বিপক্ষে স্লো-ওভার রেটিংয়ের কারণে এই জরিমানা গুনতে হচ্ছে আরসিবি অধিনায়ককে।

১৩তম আইপিএল’র দ্বিতীয় ম্যাচেই স্লো ওভার রেটের জন্য জরিমানা গুনলেন কোহলি। বৃহস্পতিবার পাঞ্জাব একাদশের বিপক্ষে ৯৭ রানে হারের পর এই শাস্তি যেন তার জন্য মরার ওপর খাঁড়ার গা।

দিনটি কোনওভাবেই ভালো যায়নি কোহলির। ম্যাচের শুরু থেকেই বিধ্বংসী ফর্মে ছিলেন প্রতিপক্ষ পাঞ্জাব একাদশের অধিনায়ক লোকেশ রাহুল। ১৭ তম ওভারে ডিপ স্কয়ার লেগে সেই রাহুলের ক্যাচ হাতছাড়া করেন বিরাট। তখন ৮৩ রানে ছিলেন রাহুল।

পরের ওভারেই আবারও কোহলির সৌজন্যে জীবন পান পাঞ্জাব অধিনায়ক। তখন তিনি ৮৯ রানে ছিলেন। শেষ পর্যন্ত ১৩২ রানে অপরাজিত থাকেন রাহুল, যা ভারতীয়দের মধ্যে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ স্কোর। এমনকি শেষ ওভারেও ২০ রান তোলেন রাহুল। তার সৌজন্য বিরাটদের বিরুদ্ধে ২০৬ রান তোলে পাঞ্জাব।

ব্যাট করতে নেমেও কোহলির ভাগ্য সুপ্রসন্ন হয়নি। শেলডন কটরেলের বলে মাত্র এক রান করেই প্যাভিলিয়নে ফেরেন। সেই সময় বেঙ্গালুরুর স্কোর ছিল ৩ উইকেটে ৪ রান। তারপর আর ম্যাচে ফিরতে পারেনি কোহলি ব্রিগেড। ১৭ ওভারে ১০৯ রানেই গুঁড়িয়ে যায় আরসিবি’র ইনিংস। সূত্র: এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৫ সেপ্টেম্বর, ২০২০
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন