Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভাইকে খুনের অভিযোগে বড় ভাই গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৪ পিএম

মাগুরার মহম্মদপুরে ছোট ভাইকে খুনের অভিযোগে বড় ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বনগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার বিকালে ওই গ্রামের লিয়াকত মোল্যার প্রথম পক্ষের বড় ছেলে সাখাওয়াত মোল্যা (২০) মেঝ ছেলে আলমগীর মোল্যা (১৩) কে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত অবস্থায় প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে মাগুরা সদর হাসপাতাল ও সেখান থেকে ফরিদপুর মেডিকেল এবং ওই রাতেই ঢাকা মেডিকেলে নেওয়া হয়। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসারত অবস্থায় আলমগীর মারা যায়। সাখাওয়াত পেশায় রাজমিস্ত্রী ও নিহত আলমগীর লাটা গাড়ি চালকের কাজ করে।

আটক সাখায়াত জানায়, বাবা মা বাড়িতে না থাকায় ছোট ভাই আলমগীর ভাত রান্না করে। রান্না করা ভাতগুলো নরম ও তরকারিতে লবন বেশি হওয়ায় রেগে গিয়ে রড দিয়ে ছোট ভাই আলগীরকে জিজ্ঞাসা করার এক পর্যায়ে দুজনের মধ্যে ঝগড়া শুুরু হলে রড দিয়ে মাথায় সজোরে উপর্যুপরি আঘাত করে। এসময় আলমগীরের মাথা থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয় ও জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা উদ্ধার করে আলমগীরকে হাসপাতালে নিয়ে যান।
মহম্মদপুর ও শালিখা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির সিদ্দিকি শুভ্র ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, এ ঘটনায় এখনো কোনও মামলা হয়নি তবে সাখাওয়াত মোল্যাকে বৃহস্পতিবার বিকেলে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ