Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নামাজ শিক্ষার জন্য পুরস্কার বিতরণ প্রশংসনীয়- এডিসি শিক্ষা মোহাম্মদ আমিন আল পার্ভেজ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৬ পিএম

কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদরাসা এতিম খানার ছাত্রীদের ১৫ দিন ব্যাপী নামাজ প্রশিক্ষণ কর্মসূচী শেষে এক পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোহাম্মদ আমিন আল পার্ভেজ। 


অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোহাম্মদ আমিন আল পার্ভেজ বলেন, নামাজ মানুষকে চরিত্রবান ও বিনয়ী করে। নামাজ শিক্ষার জন্য পুরস্কার বিতরণ অবশ্যই একটি প্রশংসনীয় ব্যাপার। তিনি মাদরাসা শিক্ষার্থীদেরকে ইসলামী শিক্ষার পাশাপাশি আধুনিক শিক্ষার সব চ্যালেঞ্জ মোকাবেলা করে সমাজের সর্বস্তরে নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন ।

মাদরাসা গভর্নিং বডির সদস্য ও এতিম খানার সভাপতি আলহাজ্ব আবুল কাসেম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন, মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপ্যাল মাওলানা মুজিবুল হক, গভর্নিং বডির সদস্য রিয়াজ মুহাম্মদ শাকিল ও নুরুল কবির চৌধুরী, সহকারী অধ্যাপক ফরিদুল আলম, প্রভাষক মোজাম্মেল হক, আব্দুর রহিম ও শিক্ষক শফিউল আল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহাম্মদ আমিন আল পার্ভেজ
আরও পড়ুন