Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাকাইলছেও থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার করল পুলিশ

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:২২ পিএম

হবিগঞ্জের আজমিরীগঞ্জে এক প্রবাসীর স্ত্রী-কে দেবর, ননদ মিলে মারধোর করে ঘরে বন্ধী করে রাখা অবস্থায় পুলিশ উদ্ধার করেছে। পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা যায়, জলসুখা গ্রামের গোলাম মোস্তফা মিয়ার কন্যা সেমি আক্তারের প্রায় ৯ বছর পৃর্বে বিয়ে হয় কাকাইলছেও ইউপির চানঁপুর গ্রামের আওয়াল ফকিরের পুত্র কুয়েত প্রবাসী মোঃ গাউছ মিয়ার সাথে। স্বামী প্রবাসে থাকায় প্রায় ওই তার দেবর কুতুব মিয়া, রিমন মিয়া ও ননদরা মিলে সামান্য বিষয়ে ভাবী সেমি আক্তারকে মারপিট করত। এ বিষয়ে কয়েক বার এলাকার ময়মুরুব্বি শালিসে নিষ্পত্তি করে দিলে ও তাতে কর্নপাত করেনি দেবর ননদ। বৃহস্পতিবার কথা-কাটাকাটি নিয়ে প্রবাসীর স্ত্রী সেমি আক্তার (৩০) কে তার দেবর কুতুব, রিমন ও ননদেরা মারপিট করে গায়ের স্বর্ন অলংকার খুলে নিয়ে ঘরে আটকে রাখেন। পরে সেমি আক্তারের মা খবর পেয়ে আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করলে থানার এসআই মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ আহত গৃহবধূ সেমি আক্তারকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন