Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামে শুক্রবার সকালে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাওসার আকন (২৫) নামে এক যুবকের মৃত্যু ঘটেছে। নিহত কাওসার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমিন আকনের মেঝ ছেলে। ১ মাস আগে একই স্থানে নিহত যুবকের চাচারও বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু হয়।

জানাযায়, সকালে কাওসার ও তার বাবা বাড়ির সামনে গাছের পরিচর্যা করছিলেন। এ সময় রাস্তা সংলগ্ন বাগানের মধ্যে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে থাকতে দেখে হাত দিয়ে সরাতে যায়। এসময়ে কাওসার বিদ্যুতায়িত হয়ে ছিটকে পরে।

পরে পল্লী বিদ্যুতের কর্মী ও স্থানীয়রা মিলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য সগীর আকন বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুত কর্তৃপক্ষ খুঁটিতে তাড় জোড়াতালি দিয়ে চালিয়ে আসছিল। একাধিকবার এ ত্রুটিপুর্ন লাইনের জন্য কর্তৃপক্ষকে অভিযোগ দিলেও কোন ব্যবস্থা নেয়নি। তিনি আরও জানান তাদের এমন অবহেলায় গত মাসে একই ভাবে ছেঁড়া তাড়ে জড়িয়ে নিহত কাওসারের চাচা ছিদ্দিকুর রহমানের মৃত্যু ঘটে।

এ বিষয়ে মঠবাড়িয়া পল্লী বিদ্যুতের (এ জিএম) মো. খায়রুল আলম বলেন, তাড়টি ছিঁড়ে পড়ার খবর পেয়ে আমাদের লাইনম্যান পাঠানো হয়েছিল। তবে তারা পৌছানের আগেই এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ