Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হাটহাজারী থেকে আসলাম পারভেজ | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৮ পিএম

মুফতি আলাউদ্দিন জিহাদীকে মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৫সেপ্টেম্বর) জুমার নামাজের পর ফতেপুর ইসলামিয়া কেন্দ্রীয় মসজিদের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে শাহজাদা নুরুল আজম শাহ'র সভাপতিত্বে ফতেপুরের সর্বোস্তরের সুন্নি জনতার ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

মোঃ সাহাবুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, ইসলামিয়াহাট কেন্দ্রীয় মনজিদের খতিব মুফতি খায়রুল আলম চিশতী।
এ সময় বক্তারা আলাউদ্দিন জিহাদীকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অনতিবিলম্বে মুক্তির দাবি জানান। তারা বলেন, সুন্নি জনতা জালাও পোড়াওতে বিশ্বাসী নয় সুন্নি জনতা শান্তিপ্রিয়। তাই আমরা চাই রোববার কোর্টে জিহাদীকে সসম্মানে মুক্তি দেবে আদালত।

মানববন্ধনের পর বিক্ষোভ মিছিলটি চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক মসজিদের সামনে থেকে শুরু করে ইসলামিয়াহাট বাজার প্রদক্ষিণ শেষে মসজিদের সামনে এসে শেষ হয়। শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • Md al-mamun ২৬ সেপ্টেম্বর, ২০২০, ২:২০ পিএম says : 0
    mukti chai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ