Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শেরপুরে ক্লিনিক ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪২ পিএম

আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সুন্দর রাখতে এবং সেবার মান বৃদ্ধি করতে শেরপুর জেলা সদরের হাস পাতাল এলাকার বেসরকারী ক্লিনিক, প্যাথলজি ও হাসপাতাল কর্তৃপক্ষদের সাথে মতবিনিময় করেছে পুলিশ। ২৪ সেপ্টেম্বর রাতে শেরপুর সদর থানা মিলনায়তনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুল ইসলাম। উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন। বক্তব্য রাখেন ক্লিনিক ব্যসায়ী নেতা কায়ছার আহাম্মেদ ফারুক, মুরাদ ও শান্ত প্রমুখ।

সভায় হাসপাতাল রোডে আইন শৃঙ্খলা পরিস্থিতি সুন্দর এবং যানজট মুক্ত রাখতে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা লাগানো এবং রাস্তা অভিমুখে একটি করে ক্যামেরা লাগানো, পুলিশের পাশাপাশি দুইজন নিরাপত্তা কর্মী নিয়োগের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া পুলিশের পক্ষ থেকে সবসময় সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করা হয়। এই প্রথমবার ক্লিনিক ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময় হওয়ায় তারা পুলিশ কর্মকর্তাদের ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ