Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে শেরপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৯ পিএম

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে শহরের গোপালবাড়ী মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পিপি চন্দন কুমার পাল। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুব্রত কুমার দে। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শেরপুর জেলা শাখা এই সভার আয়োজন করে।
সভার শুরুতে করোনা পরিস্থিতিতে আসন্ন দুর্গাপূজা উদ্যাপনে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কর্তৃক গৃহীত ২৬ দফা নির্দেশনা পাঠ করেন আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা।

পরে বক্তব্য দেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সহসভাপতি প্রকাশ দত্ত, শক্তিপদ পাল, সুশান্ত কুমার সাহা, দিলীপ কুমার পোদ্দার, যাদব ঘোষ, উপদেষ্টা হরিদাস সাহা, নরেশ চন্দ্র দে, শিবশঙ্কর কারুয়া, সংগঠনের নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ঝুমুর পোদ্দার প্রমুখ।
সভায় প্রধান অতিথি চন্দন কুমার পাল বলেন, অশুভ শক্তির বিনাশে পৃথিবীতে দেবী দুর্গার আগমন ঘটেছিল। পূজা-অর্চনাকালে সবাইকে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও মাস্ক ব্যবহারসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তবেই স্বাস্থ্য সুরক্ষার সঙ্গে দুর্গাপূজা সম্পন্ন করা সম্ভব হবে। পূজা অর্চনাকালে করোনা ভাইরাসের অতিমারী থেকে পরিত্রাণ পাওয়ার জন্য দেবী দুর্গার কাছে বিশেষ প্রার্থনা করতে সবাইকে আহবান জানান তিনি।
সভায় জেলা ও উপজেলার পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন পূজাম-পের কর্তৃপক্ষসহ সনাতন ধর্মাবলম্বী দেড় শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ