Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে সিএনজি চোরচক্রের ৭সদস্য গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৩ পিএম

সুধারাম থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুর গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে। এরা হলো, বেগমগঞ্জ উপজেলার বারোইচাতল এলাকার রুহুল আমিনের ছেলে আলী আহমম্মদ (২১), একই এলাকার মো লিটনের ছেলে মিজানুর রহমান (২৩), আবুল বাসারের ছেলে নিজাম উদ্দিন (৩০), মো. হানিফের ছেলে তছিবুর রহমান (২২), চৌধুরী মিয়ার ছেলে আবু বক্কর (২৫), মোহাম্মদ আলমের ছেলে নূরুল হক (২১) ও দক্ষিণ ফাজিলপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে আজাদ (৩১)।

সুধারাম মডেল থানার সহকারি উপ-পরিদর্শক জুয়েল আলম জানান, গত ২৪সেপ্টেম্বর বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত সিএনজি চোর চক্রের সদস্যরা বেগমগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা চুরি করে। পরে তারা সিএনজিটি জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর বাজারে নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে হাকিমপুর বাজারে অভিযান চালিয়ে সিএনজিসহ ৬জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের প্রদান সদস্য আজাদকে গ্রেপ্তার করা হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই আন্তঃজেলা সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। ঘটনায় শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সবাইকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ