Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়া মেঘনা নদীতে মাছধরা ট্রলার ডুবি, নিহত ২ উদ্ধার ৯

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৬ পিএম

হাতিয়ার মেঘনা নদীতে মাছ ধরা ট্রলার ডুবে ইনসাফ হোসেন (১৬) ও রাজিব হোসেন (১৪) দুই জেলের নিহত হয়েছে। ঘটনায় জীবিত উদ্ধার হয়েছে আরও ৯জেলে।

শুক্রবার দুপুরে দ্বীপ উপজেলার পূর্বে ভাসানচরের দক্ষিণ পূর্ব পাশের মেঘনা নদী থেকে জেলেদের সহযোগিতায় লাশ দু’টি উদ্ধার করে হাতিয়া থানা ও নৌ-পুলিশ। নিহতরা হলো, চরকিং ৯নং ওয়ার্ডের রহমত উল্যার ছেলে ইনসাফ হোসেন ও চরঈশ্বর ৪নং ওয়ার্ডের ফারুক আহমদের ছেলে রাজিব হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে একটি ট্রলার নিয়ে ১১জন জেলে মেঘনা নদীতে মাছ ধরতে যায়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মাছ ধরার সময় তাদের ট্রলারটি ভাসানচরের দক্ষিণ পূর্ব পাশের মেঘনায় প্রবল জোয়ারের কবলে পড়ে। কিছুক্ষণের মধ্যে তাদের ট্রলারটি উল্টে গিয়ে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৯জেলে সাঁতার দিয়ে ক‚লে উঠে আসলেও ইনসাফ ও রাজিব নিখোঁজ ছিল।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলেদের সহযোগিতায় লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে নৌ-পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ