Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৪ পিএম

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ্যাম্বাসি অফ রিপাবলিক অফ কোরিয়া ইন বাংলাদেশ ও কেবি এ এ এর সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়াান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা-২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্।

প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান এ্যাম্বাসির পক্ষ থেকে গত বুধবার প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরীর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসতিনারাহ্ সুররাত নুবাহ্। এছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছে রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছে রওশান বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছে নাঈমুল হাসান। ক্যাটাগরি -২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্ এতে চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছে - রুকাইয়া বিন্তে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছে- প্লেটো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছে - সরকারি শিশু পরিবার। কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন