Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা প্রতিরোধে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে সরকার

শোকসভায় ইসলামী ঐক্য আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৫ পিএম

দুর্নীতি সন্ত্রাস কিংবা লুটপাট নিয়ন্ত্রণের ক্ষেত্রে যেমন ব্যর্থ , তেমনি ভাবে বৈশ্বিক মহামারি করোনা মোকাবিলায়ও সম্পূর্ণরুপে ব্যর্থতার পরিচয় দিয়েছে সরকার। করোনা মহামারির কারণে একশ্রেণির সুবিধাবাদিরা নানা অনিয়ম দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ইসলামিক নিউজ ২৪.কম এর সম্পাদক আলহাজ্ব মাওলানা এস এম সাখাওয়াত হোসেনের (রহ.) স্মরণে শোকসভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন ইসলামী ঐক্য আন্দোলনের আমির ডক্টর মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদী। আরো বক্তব্য রাখেন মরহুম সাখাওয়াত হোসাইনের বাবা শেখ মুহাম্মদ মোজাম্মেল হক, ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমীর প্রিন্সিপাল মোহাম্মদ শওকাত হোসেন ও মাওলানা মুহাম্মদ রুহুল আমীন, আন্দোলনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারিকুল হাসান, বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী,খেলাফত মজলিসের জয়েন্ট সেক্রেটারি মাওলানা আহমদ আলী কাসেমী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মোহাম্মদ ইমতিয়াজ আলম,দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশ, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারি মাওলানা মো. শহিদুল ইসলাম কবীর, অ্যাডভোকেট মো. আবু হানিফ,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর প্রচার সম্পাদক মাওলানা মো. জয়নুল আবেদিন।
নেতৃবৃন্দ বলেন, মাওলানা এস এম সাখাওয়াত হোসেন ছিলেন ইসলামী সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে এক অকুতোভয় নিবেদিতপ্রাণ নেতা। ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে তিনি সারা জীবন ত্যাগ স্বীকার করেছেন। পরে তার রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ