Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে সুস্থ আরো ৮১ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

চট্টগ্রামে আরো ৫৩ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৭১২ জনের। সংক্রমণের হার ৭ শতাংশ। সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, গতকাল শুক্রবার পর্যন্ত চট্টগ্রামে এক লাখ এক হাজার ৫৬৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা সংক্রমণ পাওয়া গেছে ১৮ হাজার ৫৭০ জনের। গত ২৬ মার্চ থেকে এ পর্যন্ত করোনা শনাক্তের গড় হার ১৮ শতাংশ।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২৮৭ জন। গতকাল আরো ৮১ জনসহ সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৮২ জন। সুস্থতার হার ৮০শতাংশ। চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, সরকারি বেসরকারি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন ২২৫ জন। উপসর্গ নিয়ে ভর্তি আছেন আরো ১৩১ জন। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন ৬৭৯ জন। তিনি জানান, এ পর্যন্ত চট্টগ্রামে ১৪ হাজার ৮৯৪ জন বিদেশগামীর নমুনা পরীক্ষা করে ৩৭০ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। সংক্রমণের হার ২ শতাংশ। চট্টগ্রামে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত ৩ এপ্রিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুস্থ-৮১-জন

২৬ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ