Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কঠিন সময় পার করছে জনগণ

নোয়াখালীতে মওদুদ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে দুর্যোগ চলছে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, যেভাবে সর্বত্রে দুর্নীতির মহা উৎসব চলছে এতে জনগণ কঠিন সময় পার করছে। লাগামহীন দুর্নীতির কারণে এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার। গত বৃহস্পতিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুরের গ্রামের নিজ বাড়িতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের এক যৌথসভা চলাকালে টেলি কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, দুর্নীতির মহাদূর্যোগে আছে আওয়ামী লীগ সরকার। মামলা-হামলা, অত্যাচার নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এসরকারের পতনও অবস্যম্ভাবী। এজন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থেকে কাজ করার আহবান জানান তিনি। তিনি আরও বলেন, যারা দলের মধ্যে বিভেদ ও বিদ্বেষ সৃষ্টি করে তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। এদের সুধরানোর সময় দেওয়া হলো। এরপরও তারা যদি দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। বিশৃঙ্খলাকারীরা সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের পৃষ্ঠপোষকতা নিয়ে এধরনের অপকর্ম করে যাচ্ছে। কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন নুরু চেয়ারম্যান, আবদুল মতিন তোতা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ

২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন