Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমতলীতে যুবকের লাশ উদ্ধার

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

গাছের সাথে ফাঁস লাগানো অবস্থায় নূর জামাল মোল্লা (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। জানা যায়, আমতলীর উত্তর তক্তাবুনিয়া গ্রামের আলতাফ হোসেন মোল্লার ছেলে নুর জামাল মোল্লা গত বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। স্বজনরা অনেক খুঁজেও সন্ধান পায়নি। পরের দিন শুক্রবার সকালে বাড়ির পুকুর পাড়ে একটি গাছের সাথে তোয়ালে প্যাচানো গলায় ফাঁস দেয়া অবস্থায় তার স্ত্রী লাইলী বেগম দেখতে পায়। নূর জামালের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ও গায়ের কাপড়ে রক্তমাখা রয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে এএসপি আমতলী সার্কেল সৈয়দ মো. রবিউল ইসলাম, আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার ও ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিবারের দাবি নূর জামালকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।
স্ত্রী লাইলী বেগম জানান, আমার স্বামী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। তাকে বিভিন্ন স্থানে খুঁজে কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে আমি পুকুরে ধৌত করতে গেলে গাছের সাথে গলায় ফাঁস দেয়া তার লাশ দেখতে পাই। তিনি আরো জানান, আমার স্বামীকে দুর্বৃত্তরা হত্যা করে গলায় ফাঁস দিয়ে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। আমি এ ঘটনার বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ