Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে গ্যাস বিস্ফোরনে দগ্ধ দুই জনের মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৭ এএম

ঢাকার সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়া মহল্লার একটি বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া এই ঘটনায় দগ্ধ আরেকজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
শুক্রবার বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এরআগে বুধবার দিবাগত রাতে মোল্লাপাড়া মহল্লায় মাসুদ হোসেনের দ্বিতীয় তলা বাড়ির নীচ তলায় এ বিস্ফোরনের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাইফুল ইসলাম (৩০) ও ফরিদ হোসেন (২২)। আহত হাবিবুর রহমান (২৮)। তারা সকলেই টাইলস মিস্ত্রী। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
সাভার মডেল থানার ট্যানারী পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, দ্বিতীয় তলা বাড়িটির নীচ তলায় ৩ টাইলস মিস্ত্রি ভাড়া থাকতেন। বুধবার ভোর রাতে তারা রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে দগ্ধ হন। । পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়। তবে ঘটনার পর থেকে বাড়ির মালিক ও তার পরিবার পলাতক রয়েছে।
ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, ওই বাড়ির গ্যাসের লাইনটি অবৈধ ছিল। তাই বাড়ির মালিক গোপনে তাদের হাসপাতালে ভর্তি করেন।
নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ