Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আলোকচিত্রী মোশারফ হোসেন রোজ সড়ক দূর্ঘটনায় নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১:৪৬ পিএম

নারায়ণগঞ্জের স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র নির্মাতা, সাংস্কৃতিক কর্মী ও আলোকচিত্রী মোশারফ হোসেন রোজ (৪৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন৷ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বন্দর উপজেলার সাবদি এলাকায় শ্যুটিংয়ের কাজ শেষে ফেরার পথে অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়ে এই দূর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে।

মোশারফ হোসেন রোজ সাংস্কৃতিক সংগঠন ‘এই বাংলায়’ এর সাথে সম্পৃক্ত ছিলেন৷ পাশাপাশি তিনি একজন আলোকচিত্রী ও স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র নির্মাতা ছিলেন৷এছাড়া নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় অভিজাত শপিংমল মার্ক টাওয়ারে তার একটি মোবাইল শো রুম ও সার্ভিসিং সেন্টারের দোকান আছে৷ এই দোকানে নিয়মিত বসতেন। পাশাপাশি শিল্পকর্ম চালিয়ে যেতেন। শুক্রবার এক বন্ধুর সাথে তিনি বন্দরের সাবদি এলাকায় শ্যুটিংয়ের কাজে গিয়েছিলেন বলে জানা গেছে।
নিহত মোশারফের স্ত্রী পারভীন আক্তার জানান, পূজার ছবি তুলবেন বলে শুক্রবার সকাল ১০টায় মোশারফ বাসা থেকে বের হয়েছিলেন। রাতে খবর পান সড়ক দূর্ঘটনায় তার স্বামী মারা গেছেন।
এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠালে কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি৷ পরে জানতে পেরেছি একজন আহত এক ব্যক্তিকে হাসপাতালে নেওয়ার পর সেখানে তিনি মারা গেছেন৷ পুলিশের দুইটি টীম ঘটনাস্থলে ও হাসপাতালের উদ্দেশ্যে পাঠানো হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, সাবদি বাজারের পাশ্ববর্তী সড়কে অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়ে এই দূর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ