Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক ৪৮

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর চার থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানিয়েছেন।  গতকাল মঙ্গলবার মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোট ৪৮ জনকে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে রাজশাহী বোয়ালিয়া মডেল থানায় ১৭ জন, রাজপাড়া থানায় ২০ জন, মতিহার থানায় ৭ জন, শাহমখদুম থানায় ৩ জন এবং ডিবি পুলিশ ১ জনকে আটক করে। এদের মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জন মাদক ব্যবসায়ী, ২১ জন অন্যান্য ও মাদকসেবী রয়েছে। এ ছাড়াও বোয়ালিয়া মডেল থানা পুলিশ রেলওয়ে স্টেশন এলাকা হতে মো. কাউসার আলী(৩৬) ৭০ বোতল ফেন্সিডিল, হেতেম খাঁ সব্জিপাড়া এলাকা হতে নাইম(২৩) ১৫ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ পূর্ব রায়পাড়া চালনা সাকোর মোড় হতে সাদরুল ইসলাম(৩৫) ১০ গ্রাম হিরোইন, পশ্চিম বালিয়াপাড়া এলাকা হতে সেলিনা বেগম(৪৫) ৩০ বোতল ফেন্সিডিল, চালনা সাকু ব্রিজের উপর হতে সাবু হোসেন(৩০) ১৯ পিচ ইয়াবা, শাহমখদুম থানা পুলিশ ভুগরইল পশ্চিমপাড়া হতে রাজ(৩৬) ২০০ গ্রাম গাঁজা এবং ডিবি পুলিশ নবগঙ্গা পূর্বপাড়া হতে আব্দুস ছালাম(৪০) ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে আটক ৪৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ