Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মাদক গ্রুপের অ্যাডমিন দীপিকা, সদস্য ছিলেন করিশ্মাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ২:১২ পিএম

এবার মাদক কাণ্ডে তোলপার বলিউড। মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কী হতে চলেছে কেউ জানে না। তবে এরই মধ্যে দীপিকার ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে এনসিবি।

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত। ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং সদস্য ছিলেন করিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল আলোচিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে দীপিকা এবং করিশ্মারই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে।

অন্যদিকে দীপিকার পাশাপাশি শনিবার জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রী সারা আলি খানকেও। এনসিবি সূত্রে জানা গেছে, সারার নাম জিজ্ঞাসাবাদে এনসিবিকে জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। মাদক মামলায় যিনি এখন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপিকা

২৩ জানুয়ারি, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ