Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে ৫টি হোটেল-রেস্তোরা মালিককে ১ লক্ষ ৫হাজার টাকা জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ তৈলঘাট ও নাজিরেরবাগ এলাকায় ৫টি হোটেল ও রেস্তোরাঁয় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ১ লক্ষ ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন তিন্নির নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান চালানো হয়।
কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) কার্যালয়ের নাজির মোঃ আনোয়ার হোসেন জানান,গোপনসংবাদের ভিত্তিতে তারা খবর পান যে শুভাঢ্যা ইউনিয়নের কালিগঞ্জ তৈলঘাট ও নাজিরেরবাগ এলাকায় কয়েকটি হোটেল ও রেস্তোরা সরকারী কোন নিবন্ধন ও লাইসেন্স ছাড়াই অবৈধভাবে চালিয়ে আসছিলেন কয়েকজন ব্যবসায়ী। এই সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল দক্ষিন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন তিন্নির নেতৃত্বে ওই এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এসময় হোটেল এন্ড রেস্টুরেন্ট আইন ২০১৪ এর বিধি মোতাবেক ৪টি হোটেল ও রেস্তোরা মালিককে ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং একটি রেস্তোরাকে সিলগালা করে দেয়া হয়। এসময় এখন থেকে লাইসেন্স ও নিবন্ধন ছাড়া কোন হোটেল ও রেস্তোরা চালানো যাবে না মর্মে সকল হোটেল ও রেস্তোরা মালিকদের সতর্ক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ