Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রুয়েটে নতুন শিক্ষকদের ফাউন্ডেশন ট্রেনিং শুরু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৮ পিএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে আইকিউএসি (ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল) এর উদ্যোগে নতুন নিয়োগ প্রাপ্ত শিক্ষকবৃন্দের ৪দিনব্যাপী দ্বিতীয় ব্যাচের “ ফাউন্ডেশন ট্রেনিং” এর উদ্বোধন করা হয়েছে। এর উদ্বোধন করেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। বিশেষ
অতিথির বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন , যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মোশাররফ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান এবং সঞ্চালনা করেন আইকিউএসি অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক। উল্লেখ্য, স্বাস্থ্য বিধি মেনে চার দিনব্যাপী দ্বিতীয় ব্যাচের এই ফাউন্ডেশন ট্রেনিংয়ে বিভিন্ন বিভাগে নতুন নিয়োগ প্রাপ্ত মোট ৪৫ জন শিক্ষক অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ