Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:০২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লার বাড়ৈভোগ এলাকায় বৃহস্পতিবার রাতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ার জের ধরে কিশোর গ্যাংয়ের হামলায় ৫জন আহত হওয়ায় ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে আহত রাব্বির চাচা কবির সরদার বাদী হয়ে কিশোরগ্যাংয়ের ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮ জন মোট ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।
স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির, ফেরদৌস ও জাহিদের নের্তৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। রাতে মাদক বিক্রি করার সময় এলাকাবাসী বাঁধা দিলে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় কিশোর গ্যাংয়ের মাদক ব্যবসায়ীরা দুইজনকে কুপিয়ে জখমসহ পাঁচজনকে আহত করে। পরে রাব্বি, বুলু ও হৃদয়সহ আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে বুলু ও হৃদয় নামে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক বিক্রিতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ