Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফের করোনা ইউনিটে চালু করেছে সিলেটের নর্থ ইস্ট হাসপাতাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:১০ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের বেসরকারি হাসপাতাল নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পুনরায় বাড়তে থাকায় করোনা ওয়ার্ড চালুর সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার (২৬ সেপ্টেম্বর) হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘প্রতিদিন করোনা পজিটিভ রোগী বাড়ায় করোনা ওয়ার্ড চালুর সিদ্ধান্ত নিতে হয়েছে পুনরায়। আজ শনিবার থেকে ফের করোনায় আক্রান্ত রোগীদের ভর্তি নিচ্ছি আমরা।’ এর আগে গত ২০ সেপ্টেম্বর (রোববার) থেকে বেসরকারি এই হাসপাতালটিতে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেয়া বন্ধ করে দেওয়া হয়েছিল।
প্রসঙ্গত, এর আগে দেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য গত পহেলা জুন থেকে করোনা রোগীদের চিকিৎসা দেওয়া শুরু করে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল। এখন পর্যন্ত সিলেটের বেসরকারি এ হাসপাতালে ১ হাজার ৪০ জন করোনা আক্রান্ত রোগীকে সেবা দেয় হাসপাতালটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ