Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রূপগঞ্জে বিনোদন কেন্দ্রে ছিনতাইকারীর কবলে স্বামী-স্ত্রী

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় একটি বিনোদন কেন্দ্রে বেড়াতে এসে ছিনতাইকারীদের কবলে পড়েছেন স্বামী-স্ত্রী। শুধু তাই নয়, নববধূকে শ্লীলতাহানির চেষ্টা চালায় বলেও অভিযোগ রয়েছে। গতকাল বুধবার বিকেলে মুড়াপাড়া ইউনিয়নের রাসেল পার্কের সামনে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।
রনি মিয়া জানান, তাদের বাড়ি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে। বুধবার দুপুরে রবি মিয়া ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস মুড়াপাড়া এলাকার রাসেল পার্কে বেড়াতে আসেন। বেড়ানো শেষে বিকেলে বাড়ি ফেরার পথে অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে। পরে ২টি মোবাইল সেট ও সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা লুটে নেয়। প্রতিবাদ করায় তাদের দু’জনকে চড়-থাপ্পড় মারা হয়। এক পর্যায়ে প্রতিবাদ করতে গেলে জান্নাতুল ফেরদৌসকে শ্লীলতাহানির চেষ্টা চালায় ছিনতাইকারীরা। এর আগেও এখানে বেড়াতে আসা বেশ কয়েকজন যুবক-যুবতীকে ছিনতাইকারীর কবলে পড়তে হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পাইনি। যেহেতু জেনেছি রাসেল পার্কসহ বিনোদন কেন্দ্র এলাকাগুলোতে পুলিশ টহল বাড়িয়ে দেয়া হবে। এছাড়া এসব ছিনতাইকারীর চক্রের সদস্যদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ