Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর নিহত

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা এক কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২ ট্রেনের মশাখালী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। গফরগাঁও রেলওয়ে পুলিশ নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার-২ এক্সপ্রেসটি মশাখালী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে ট্রেনটি ছেড়ে যাওয়ার পরপরই স্টেশনের হোম সিগন্যালের কাছাকাছি চলন্ত ট্রেনের ছাদ থেকে এই অজ্ঞাতনামা কিশোর হঠাৎ পড়ে যায়। এ সময় ট্রেনের ছাদে আরও ৩-৪ জন কিশোর ছুঁটাছুটি করতে দেখা যায়। এতে কিশোরের কোমর থেকে পা পর্যন্ত থেঁতলে গিয়ে গুরুতর আহত হয়। ট্রেন চলে যাওয়ার পর স্থানীয় লোকজন দৌঁড়ে ঘটনাস্থলে ছুটে আসার কিছুক্ষণ পর অজ্ঞাতনামা ঔ কিশোর মারা যায়। এক ব্যক্তি জানান, ট্রেনের ছাদে ছিনতাইকারীরা থাকেন। প্রায় এ রেলপথে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে তারা যাত্রী হত্যা করে। নিহত কিশোরের ক্ষেত্রে এ ঘটনা ঘটতে পারে।
গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত কিশোরের পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ