Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জানুয়ারিতেই দক্ষিণ আফ্রিকার আশায় পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৪ এএম

করোনাভাইরাস পরিস্থিতিতে শঙ্কা জেগেছে পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে। তবে দেশটির বিপক্ষে ঘরের মাঠের সিরিজটি সূচি অনুযায়ী আয়োজন করতে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আইসিসির সূচিতে আগামী জানুয়ারিতে পাকিস্তান সফরের কথা রয়েছে দক্ষিণ আফ্রিকার। সিরিজে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল।

এদিকে, কোভিড-১৯ মহামারীর প্রকোপ এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকার (সিএসএ) অভ্যন্তরীন ঝামেলায় অক্টোবরে পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফরটি না হওয়া একরকম নিশ্চিত। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির সিরিজটি আগামী মার্চে খেলার পরিকল্পনার কথা সিএসএ-কে জানিয়েছে পাকিস্তানের বোর্ড। পিসিবি প্রধান নির্বাহী ওয়াসিম খান গতপরশু পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে জানান, তারা আশাবাদী, এই প্রস্তাবে সিএসএ রাজি হবে, ‘২০২১ সালের জানুয়ারিতে পাকিস্তান সফর করবে দক্ষিণ আফ্রিকা। মার্চে সীমিত ওভারের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় ফিরতি সফরের প্রত্যাশা করছি। সফরের বিষয়ে আমাদের পরিকল্পনাটি ক্রিকেট দক্ষিণ আফ্রিকাকে জানিয়েছি আমরা। দুটি সিরিজই নিশ্চিত করতে তারা কী পদক্ষেপ নেয়, আমরা এখন সেটার অপেক্ষা করছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ