Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০ জনের বিরুদ্ধে মামলা

কিশোর গ্যাংয়ের হামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লার বাড়ৈভোগ এলাকায় গত বৃহস্পতিবার রাতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ার জের ধরে কিশোর গ্যাংয়ের হামলায় ৫ জন আহত হওয়ায় ঘটনায় মামলা হয়েছে। গত শুক্রবার রাতে আহত রাব্বির চাচা কবির সরদার বাদী হয়ে কিশোর গ্যাংয়ের ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮ জনসহ ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন। স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির, ফেরদৌস ও জাহিদের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিল। গত বৃহস্পতিবার রাতে মাদক বিক্রি করার সময় এলাকাবাসী বাঁধা দিলে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় কিশোর গ্যাংয়ের মাদক ব্যবসায়ীরা দুইজনকে কুপিয়ে জখম ও পাঁচজনকে আহত করে। পরে রাব্বি, বুলু, হৃদয়সহ আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়।
তাদের মধ্যে বুলু ও হৃদয় নামে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক বিক্রিতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-গ্যাং
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ