Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল তেজগাঁও নিপ্পন বটতলা, দক্ষিণ কমলাপুর ও খিলক্ষেত এলাকায় ঘটনাগুলো ঘটে। পুলিশ জানায়, গতকাল দুপুরে দক্ষিণ কমলাপুর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফেরদৌস শুভ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। 

নিহত শুভ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মসিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে। বর্তমানে দক্ষিণ কমলাপুর পরিবারের সঙ্গে থাকতেন। তিনি বিএফ শাহীন কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।
প্রতিবেশী শাহাদৎ হোসেন ফাহিম জানান, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে বাসার সামনে গলির সড়কে ক্রিকেট খেলতে ছিলেন তারা। এসময় বল একটি বাড়ির টিনের চালে আটকে যায়। শুভ পাশে থাকা বৈদ্যুতিক খুঁটি বেয়ে বল আনতে গেলে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত হয়। এর আগে শুক্রবার ভোর রাতে খিলক্ষেত বনরুপা এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।
গতকাল ঢাকা বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, শুক্রবার দিনগত রাত ৩টার দিকে খিলক্ষেত বনরুপা রেলগেট সংলগ্ন রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার মাথা থেতলে গেছে। ধারণা করা হচ্ছে, ট্রেনের ধাক্কায় তিনি নিহত হয়েছেন। নিহতের নাম পরিচয় জানা যায়নি।
এদিকে, গতকাল দুপুরে তেজগাঁও এলাকায় এসির কাজ করার সময় ভবন থেকে পড়ে অনন্ত চন্দ্র মন্ডল (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। ঢাকা ইলেক্ট্রনিক্সের মালিক মিঠু দাসের মাধ্যমে এসির কাজ করতে যায় সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক-দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ