Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভার ও রাজশাহীতে বিকাশ কর্মীকে গুলি করে ৭ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ঢাকার সাভার পৌর এলাকায় ও রাজশাহীতে গতকাল বিকাশ কর্মীকে গুলি করে সাত লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা।
সাভার থেকে স্টাফ রিপোর্টার জানান, সাভারে প্রকাশ্য দিবালোতে এক বিকাশ কর্মীকে গুলি করে প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
গতকাল বুধবার দুপুরে সাভার পৌর এলাকার সোবাহানবাগ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।
গুলিবিদ্ধ মো. মনিরুজ্জামান (৩৭) আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকার মাওলানা শহিদুল্লাহর ছেলে। তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী মহানগরীতে বিকাশের দুই কর্মীকে গুলি করে ১২ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পুরো টাকা নিতে না পারলেও তিন লাখ টাকা নিয়ে পালিয়েছে। এ ঘটনায় দুজন বিকাশ কর্মী গুলিবিদ্ধ হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে কাপাশিয়ার বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলো, রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা বৌ-বাজার এলাকার আবুল কাশেমের ছেলে রবিউল ইসলাম (৪০) ও বোয়ালিয়া থানার খড়খড়ি এলাকার মনিরুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম (৩৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার ও রাজশাহীতে বিকাশ কর্মীকে গুলি করে ৭ লাখ টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ