Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে ছেলের হাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর দক্ষিণখান চড়ইয়েরটেক এলাকায় মাদকাসক্ত সৎ ছেলে ইয়াছিনের (১৫) ছুরিকাঘাতে বাবা মোহর আলী নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘাতক ছেলে পলাতক ছিল।
নিহত মোহর আলী ময়মনসিংহ কোতোয়ালির চড়ফরিদাবাজার গ্রামের বাসিন্দা। দক্ষিণখান আব্দুল্লাহপুর চড়ইয়েরটেক এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। পেশায় নির্মাণশ্রমিক ছিলেন মোহর আলী।
নিহতের ছোট ভাই ফখরুল ইসলাম হৃদয় জানান, কয়েক বছর আগে আসমা বেগম নামে এক নারীকে বিয়ে করে মোহর আলী। ইয়াছিন আসমার আগের ঘরের সন্তান। ইয়াছিন কিছুদিন থেকে মোবাইল কেনার বায়না ধরে। কিন্তু টাকা দিতে অস্বীকার করেন আসমা ও মোহর আলী।
তিনি আরো জানান, শুক্রবার রাতেও সে মোবাইল কেনার জন্য টাকা দাবি করছিল। এ বিষয় নিয়ে মোহর আলীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াছিন ছুরি দিয়ে মোহর আলীকে আঘাত করে ঘর থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে টঙ্গী আইসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ছেলে মাদকাসক্ত ছিল বলে দাবি করেছেন স্বজনরা।
দক্ষিণখান থানার এসআই শাহজাহান মিয়া জানান, এ ঘটনায় নিহতের ভাই ফখরুল ইসলাম হৃদয় বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় ইয়াছিনকে একমাত্র আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা-খুন
আরও পড়ুন