Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ওমানে চট্টগ্রামের দুই ভাই খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ওমানে খুন হয়েছেন চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বাসিন্দা দুই ভাই। খুনের অভিযোগে তাদের ভাগিনাকে গ্রেফতার করেছে সে দেশের পুলিশ। নির্মম খুনের শিকার দুইজন হলেন-মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮)। তারা বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডি মনুপাড়ার সামশুল আলমের ছেলে। ঘুমের মধ্যে তাদের গলা কেটে হত্যা করা হয়। খুনের অভিযোগে গ্রেফতার মো. জাবেদ তাদের খালাত বোনের ছেলে।
প্রবাসে দুই ভাই খুনের খবর শুক্রবার রাতে দেশে পৌঁছলে পরিবারের সদস্য ও স্বজনদের মাঝে শোকের মাতম শুরু হয়। জানা গেছে ওমানের ইবরি প্রদেশে গত বৃহস্পতিবার রাতে এই জোড়া খুনের ঘটনা ঘটে। নিহত দুই ভাইয়ের স্বজনেরা জানান, মো. জানে আলম ও মো. হাবিব ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কসপের ব্যবসা করতেন।
দোকানের কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে শাকপুরার ১ নং ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমান নিয়ে যান তারা। বৃহস্পতিবার মধ্যরাতে ছোটভাইকে গলা কেটে হত্যা করে জাবেদ। এই দৃশ্য দেখে ফেলায় বড় ভাইকেও একই ভাবে খুন করা হয়। পরে সে পালিয়ে যায়। ঘটনার ১২ ঘণ্টার মাথায় সে দেশের পুলিশ জাবেদকে পাকড়াও করতে সক্ষম হলেও জানা গেছে। বোয়ালখালী থানার ওসি আবদুল করিম বলেন, ওমানে জোড়া খুনের ঘটনা শুনেছি। নিহত দুই ভাইয়ের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই-ভাই-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ