Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ত্যাগীদের মূল্যায়ন করেই কমিটি

সাংবাদিকদের গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ এএম

গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামী লীগ একটি বটবৃক্ষ, এই বটবৃক্ষের ছায়ায় থাকুন ইনশাআল্লাহ ভাল থাকবেন। আওয়ামী লীগ সব সময় দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করে আসছে। কারো উস্কানিতে ত্যাগী নেতাদের বিরুদ্ধে আন্দোলন করে কোন প্রকার লাভ হবে না। আন্দোলন করে নিজেদের ক্ষতি ডেকে আনবেন না। গাজীপুর মহানগরীর ৫৭টি ওয়ার্ডে ত্যাগীদের মূল্যায়ন করে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির ত্যাগী নেতাদের বিরুদ্ধে যারা আন্দোলন করছে তাদেরকে জামায়াত-বিএনপি ইন্ধন যোগাচ্ছে।

গতকাল দুপুরে মেয়র তার নিজ বাসভবনে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন। তিনি বলেন, আন্দোলন করে কোন লাভ হবে না। তৃনমূল থেকে যাচাই বাছাই করে আওয়ামী লীগের প্রকৃত ত্যাগী নেতাদের মূল্যায়ন করে কমিটি গঠন করা হয়েছে। আওয়ামী লীগ দেশের উন্নয়নের জন্য কাজ করে। জনগণের জন্য কাজ করে। উন্নয়ন কাজ বাঁধাগ্রস্ত করতে আওয়ামী লীগের কিছু অনুপ্রবেশকারী ও জামায়াত-বিএনপির উস্কানিতে এই কমিটির বিরুদ্ধে আন্দোলন করছে।

মেয়র আরো বলেন, আওয়ামী লীগ চলে আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী, কারো কথায় নয়। যারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদেরকে উদ্দেশ্য করে মেয়র বলেন, কারো উস্কানিতে দলের বিরুদ্ধে কাজ করবেন না। আওয়ামী লীগ একটি বটবৃক্ষ। এই বটবৃক্ষের ছায়ায় থাকুন ইনশাআল্লাহ ভালো থাকবেন। কারো উস্কানিতে ত্যাগী নেতাদের বিরুদ্ধে আন্দোলন করে নিজের ক্ষতি নিজে ডেকে আনবেন না। নিজের ক্ষতি নিজে ডেকে আনলে কারো কিছু করার থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্যাগীদের-মূল্যায়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ