Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামে পানির ট্যাংকে শিশুর লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৮ এএম

চট্টগ্রাম নগরীর লালখান বাজারে পানির ট্যাংক থেকে পাঁচ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার খুলশী থানার লালখান বাজার মতিঝর্ণা এলাকার ৬ নম্বর গলিতে বাড়ির পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। বাড়িটি সাবেক কাস্টমস কর্মকর্তা আমজাদ হোসেনের।

মৃত মাইশা ওই এলাকার একসময়ের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে। আমজাদ হোসেনের বাড়ির ভাড়াটিয়া নানা কামাল উদ্দিনের বাসায় মাইশা থাকত বলে পুলিশ জানিয়েছে।
খেলতে গিয়ে অথবা অসর্তকতাবশত শিশুটি সেখানে পড়ে গিয়েছিল বলে ধারণা পুলিশের।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান জানান, মাইশার বাবা আনোয়ার হোসেনের সঙ্গে দুইবছর আগে তার মায়ের ছাড়াছাড়ি হয়। এরপর আনোয়ার অন্যত্র চলে যায়। তার মাকে আবারও বিয়ে দেওয়া হয়। মা-বাবা ছাড়া মাইশা নানার বাসায় থাকত।
দুপুরে ভাত খেয়ে নানা-নানীসহ পরিবারের সদস্যরা ঘুমাতে যান। বিকেলে ঘুম থেকে ওঠার পর মাইশাকে না দেখে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে তার লাশ পানির টাংকির মধ্যে ভাসতে দেখেন তারা। নিজেরাই লাশটি সেখান থেকে তোলেন।
মাইশার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। খেলতে গিয়ে অসতর্কতাবশ সে পড়ে গেছে বলে আমাদের ধারণা। এরপরও যেহেতু বিষয়টি কেউ দেখেনি, আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ