Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

এটর্নী জেনারেল ভেন্টিলেশন সাপোর্টে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩২ এএম

এটর্নী জেনারেল মাহবুবে আলমের ৪ সেপ্টেম্বর সকালে করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে সময়টা ভালো যাচ্ছে না এই প্রবীণ আইনজীবীর। পরবর্তীতে তিনি করোনা মুক্ত হন। কিন্তু শারিরিক অবস্থা আর আগের মতো নেই, দিন দিন খারাপের দিকে যাচ্ছে।

এদিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এটর্নী জেনারেল মাহবুবে আলমের সুস্থতায় দেশবাসীর দোয়া কামনা করেছে তার পরিবার।
শনিবার এটর্নী জেনারেল মাহবুবে আলমের শারীরিক অবস্থার বিষয়ে তার জামাতা সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ মো. রিয়াজুল হক সাংবাদিকদের জানান, তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিবিড় পরিচর্যায় (আইসিইউ) ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে। এটর্নী জেনারেলের সুস্থতায় পরিবারের পক্ষ থেকে জামাতা রিয়াজুল দেশবাসীর দোয়া চেয়েছেন।



 

Show all comments
  • Md Rejaul Karim ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১:৫৭ পিএম says : 0
    পৃথিবীর কোন কিছুই আল্লাহর নিয়ন্ত্রণের বাইরে নয় একমাত্র আল্লাহপাক সকল সাহায্য ও ভরসার দেয়ার মালিক ।।। শেষ মুহুর্তে সবাই কমবেশী আল্লাহর নিকট আত্মসমর্পণ করে ক্ষমা প্রার্থনা করি ঠিক তেমনি মাননীয় এ্যাটানীজেনারেল ও ব্যতিক্রম নয়।। পৃথিবীর অনেক কিছুর মধ্যে বিশেষ করে দুটো জিনিষের কাছে সকলকেই হার মানতে হয় প্রথমটি বয়স দ্বিতীয়টি ঃ মৃত্যু । কিন্তুু দুঃখের বিষয় হলেও সত্য এক সময় খালেদাজিয়া র বয়স ও অসুস্হতা নিয়ে অনেকেই অনেক ধরনের বিরুপ মন্তব্য করেছিল।।। কিন্তুু সবাই একই রাস্তার পথিক তার পরও কেন যেন অহংকার গর্ববোধ কমে না ।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ