Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ধর্ষকদের গ্রেফতারে সীমান্ত সহ সবর্ত্র নজরদারী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৪ পিএম

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে ধর্ষনের ঘটনায় জড়িতদের সীমান্ত এলাকায় সর্তকবার্তা পাঠানোর পাশাপাশি জেলা পুলিশ ও মহানগর পুলিশের আওতাধীন সব থানাকে সর্তক থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। এরমধ্যে ধর্ষণ মামলার আসামিদের গ্রামের বাড়িতেও বাড়ানো হয়েছে নজরধারী । এছাড়া সম্ভাব্য বিভিন্নস্থানে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশের একাধিক চৌকস দল । ইতোমধ্যে মহানগর পুলিশের সাতটি টিম বিভিন্ন ধাপে কাজ করে যাচ্ছে ধর্ষণকারীদের গ্রেফতারে।
এরমধ্যে মামলার প্রধান আসামী সাইফুর রহমানকে গ্রেফতার করা হয়েছে রোববার সকালে। সুনামগনজের ছাতক থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, পুলিশ ইতোমধ্যে বেশ কয়েকটি জায়গায় অভিযান চালিয়েছে। পুলিশ দোষীদের ধরতে তৎপর রয়েছে।
মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার বলেন, পুলিশ ধর্ষণ মামলার আসামিদের গ্রেফতারে নানা বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, সিলেট সব থানাকে সর্তক থাকার পরামর্শ সহ আসামিরা যাতে সীমান্ত এলাকা দিয়ে পালিয়ে যেতে না পারে সে ব্যাপারে নজরধারী বাড়ানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ