Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৮ পিএম

এনএসআই কর্মকর্তা পরিচয় দিয়ে লোকজনকে হয়রানির অভিযোগে এনএসআই টিম ও সোনাইমুড়ী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শরিফুল ইসলাম (২৩) নামের এক যুবককে আটক করেছে। এসময় তার কাছ থেকে এনএসআই’এর একটি ভূয়া পরিচয় পত্র ও একটি নিয়োগপত্র উদ্ধার করা হয়।

শনিবার রাতে থানারহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের মাহতলী গ্রামের ছানা উল্যার ছেলে।

এনএসআই নোয়াখালী কার্যালয় সূত্রে জানা গেছে, আটককৃত শরিফুল ইসলাম সোনাইমুড়ী উপজেলার জয়াগ, নদানসহ বিভিন্ন স্থানে নিজেকে এনএসআই’এর বড় কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়, হুমকি ও বিভিন্নভাবে হয়রানি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় সোনাইমুড়ী থানা পুলিশের সহযোগিতায় থানারহাট বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হামজা বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ