Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মা‌নিকগ‌ঞ্জে শ্বশুরবাড়ি থেকে টাকা নিয়ে ফেরার পথে জামাই নিখোঁজ

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৩ পিএম

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে টাকা নিয়ে ফেরার পথে নিখোঁজ হয়েছে এক কারখানা শ্রমিক।
এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করলেও গত ২ দিনেও তার কোনো খোঁজ মেলেনি।
পরিবার ও থানার সাধারণ ডায়রি সূত্রে জানা গেছে, মা‌নিকগ‌ঞ্জের সিংগাইর উপজেলার জার্মিত্তা ইউনিয়নের কহিলাতলী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আজিজুল ইসলাম ওরফে আজি (৩২) স্থানীয় সুতার কারখানা মুমানু পলিস্টার ইন্ড্রাস্টিজে শ্রমিক হি‌সে‌বে কাজ ক‌রে। গত শুক্রবার বিকেলে সে পার্শ্ববর্তী চান্দহর গ্রামে শ্বশুর বাড়িতে যায়। সেখান থেকে রাত ৮টার দিকে ৩৫ হাজার টাকা নিয়ে নিজ বাড়ির উদ্দেশে রওনা হয়। কিন্তু রাতে সে আর বাড়ি ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
আজিজুলের বড় ভাবি জাহানারা বেগম জানায়, সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।
শনিবার বিকেলে এ ঘটনায় সিংগাইর থানায় সাধারণ ডায়রি করেছে আজিজুলের বাবা আনোয়ার হোসেন। আজিজুলের ৫ বছরের একটি মেয়ে আছে। বর্তমানে তার স্ত্রী গর্ভবর্তী।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. রকিবুজ্জামান জানায়, নিখোঁজ আজিজুলের বাবা থানায় একটি সাধারণ ডায়রি করেছে। তার সন্ধানে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ