Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর গলাচিপা থেকে অপহৃত কিশোরীকে উজিরপুর থেকে উদ্ধার, গ্রেফতার ১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৭ পিএম

পটুয়াখালীর গলাচিপা থেকে গত ২৩ সেপ্টম্বর বরিশালের উজরপুরের শোলক গ্রামের অনিককর (২৮) পিতা নির্মল কর ১৭ বছরের এক কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে অপহরন করে নিয়ে যায়। পরবর্তীতে অপহৃত কিশোরীর পিতা পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি নিখোঁজ জিডি করেন এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহযোগিতা চান।
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক মো: রবিউল ইসলাম জানান, একটি বিশেষ আভিযানিক দল ২৬ সেপ্টম্বর শনিবার রাত সাড়ে দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নিখিল বিশ্বাস (৬৫), পিতা- মৃত কানাই লাল বিশ্বাস, সাং- চতুরপাড়া, থানা- সদর, জেলা- মাদারীপুর এর নিজ বাসা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অপহরনকারী অনিক করকে গ্রেফতার করে। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।



 

Show all comments
  • মোঃ রাসেল ইসলাম ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৫ পিএম says : 0
    এই অনিক তুই তো আমাদের শোলক গ্রামের নাম-কাম সব ডুবাইলি.....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ