Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় নতুন করে ৫৮জন করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১:২৮ পিএম

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ দিন বিভাগের ৭০ জন রোগী সুস্থ হয়েছেন। আজ রোববার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, নতুন রোগীদের মধ্যে রাজশাহীতে আটজন, চাঁপাইনবাবগঞ্জে চারজন, নওগাঁয় দুইজন, নাটোরে আটজন, বগুড়ায় ৩৪ জন এবং সিরাজগঞ্জে দুইজন শনাক্ত হয়েছেন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৮৮৪ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ৫৬০ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়।
এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৯২৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৭৫ জন, নওগাঁয় এক হাজার ২৯২ জন, নাটোরে ৯৮৬ জন, জয়পুরহাটে এক হাজার ৮১ জন, সিরাজগঞ্জে ২ হাজার ১৪৭ জন এবং পাবনায় এক হাজার ১১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
শনিবার সুস্থ হওয়া ৭০ জনের মধ্যে ৩১ জনের বাড়ি বগুড়া। এছাড়া এ দিন রাজশাহীতে ১২ জন, নওগাঁয় পাঁচজন, নাটোরে ১১ জন, জয়পুরহাটে তিনজন, সিরাজগঞ্জে দুইজন এবং পাবনায় ছয়জন সুস্থ হয়েছেন। বিভাগে এখন মোট করোনাজয়ীর সংখ্যা ১৭ হাজার ৬৬৫ জন।
এ পর্যন্ত রাজশাহীর ৪ হাজার ৫২২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭০৮ জন, নওগাঁর এক হাজার ১৮৪ জন, নাটোরের ৮২৯ জন, জয়পুরহাটের এক হাজার আটজন, বগুড়ার ৬ হাজার ৬৬৯ জন, সিরাজগঞ্জের এক হাজার ৭২৭ জন এবং পাবনার এক হাজার ১৮ জন করোনামুক্ত হয়েছেন।
শনিবার বিভাগের বগুড়ায় একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। ফলে বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ২৯৫ জনে দাঁড়াল। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১৭৯ জন মারা গেছেন। বিভাগের অন্য জেলাগুলোর মধ্যে রাজশাহীতে ৪২ জন, নওগাঁয় ২১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ