Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরায় জজকোর্টের পিপি আব্দুল লতিফের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:২০ পিএম

সাতক্ষীরা জজ কোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) অ্যাড. আব্দুল লতিফের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৭ সেপ্টেম্বর) সাতক্ষীরা জজকোর্টের শহীদ মিনারের পাদদেশে জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং সাবেক অতিরিক্ত পিপি অ্যাড. আজহার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, অ্যাড. জেড আই আব্দুল্লাহ মামুন, অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. রায়হান আলী, অ্যাড. সাহেদুজ্জামান সাহেদ প্রমূখ।
বক্তারা বলেন, অ্যাড. আব্দুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি আইন কর্মকর্তা নিয়োগের নামে ঘুষ গ্রহণ করেন এবং জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার আসামিপক্ষে আইনজীবীকে পুরষ্কৃত করে অতিরিক্ত পিপি নিয়োগ প্রদান করেছেন। আর এই নিয়োগে তিনি লক্ষ লক্ষ টাকা বাণিজ্য করেছেন।
বক্তারা আরো বলেন, অ্যাড. আব্দুল লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্ত পথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অংকের অর্থের বিনিময়ে তিনি পিপি হয়েছেন।
বক্তারা এসময় অবিলম্বে পিপি পদ থেকে অ্যাড. আব্দুল লতিফকে অপসারণের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ