Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্টে ও বজ্রপাতে দুই শিক্ষার্থীর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৭ পিএম

নীলফামারীর সৈয়দপুরে বিদ্যূৎস্পৃষ্টে ও বজ্রপাতে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে সবুজ (১৮) নামের এক শিক্ষার্থী টেলিভিশনে ডিসের সংযোগ দিতে গিয়ে এবং সালাহউদ্দিন (১৪) নামের এক শিক্ষার্থী বজ্রপাতে মৃত্যু হয়। উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুর গতকাল রাতে ও উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বিমানবন্দর পশ্চিমপাড়ায় দুপুরে ওই ঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল সন্ধ্যায় বৃষ্টির সময় কলেজ ছাত্র সবুজ তাঁর বাড়ির টেলিভিশনে ডিস লাইনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুস্পৃষ্ট হয়ে আহত হয়। বিষয়টি টের পেয়ে আহত সজুবকে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। সে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুর এলাকার সানু মিয়ার ছেলে এবং হাজারীহাট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল।
এর আগে দুপুরে বজ্রপাতে সালাউদ্দিন (১৪) নামের এক শিক্ষার্থী মারা যায়। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বিমানবন্দর পশ্চিমপাড়ায় ওই শিক্ষার্থী মুষলধারে বৃষ্টির সময় সে নিজ বাড়ির আঙ্গিনায় দাঁড়িয়ে ছিল। এ সময় হঠাৎ প্রচন্ড আওয়াজে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত স্কুল ছাত্র সালাহউদ্দিন বিমানবন্দর পশ্চিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম নুর ইসলামের একমাত্র ছেলে এবং বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের১০ম শ্রেণীর শিক্ষার্থী ছিল। পৃথক দুটি ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ