Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কচুয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে পৌর মেয়র নাজমুল আলম স্বপনের মতবিনিময়

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৪ পিএম

চাঁদপুরের কচুয়া উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে পৌর মেয়র নাজমুল আলম স্বপনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুরে পৌর মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পৌর মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি নাজমুল আলম স্বপন।
এছাড়া বক্তব্য রাখেন- কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার ও রাকিবুল হাসান, কার্র্য নির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন, সহসভাপতি আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক শান্তু ধর প্রমুখ।
মতবিনিময় সভায় পৌর মেয়র নাজমুল আলম স্বপনের পক্ষ থেকে নবগঠিত কচুয়া প্রেসক্লাবের কমিটি কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার আহমেদ ও মো. ইউনুছ, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক শান্তু ধর, কোষাধ্যক্ষ মহসিন হোসেন, প্রচার সম্পাদক আবু সায়েম মৃধা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, কার্য নির্বাহী সদস্য মনির হোসেন মুন্সি, সদস্য মো. রাছেলসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

ছবিঃ কচুয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ’কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন পৌর মেয়র নাজমুল আলম স্বপন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা

১৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন