Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে টাইলস পরিষ্কারের কথা বলে দুই সন্তানের জননীকে ধর্ষণ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে টাইলস পরিষ্কারের কথা বলে ডেকে এনে দুই সন্তানের জননী এক নারী(৩৮)কে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় মোঃ হালিম(৪০)) নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে জিনজিরা মডেল টাউন এলাকায় শনিবার রাতে।

জানা যায় ধর্ষক হালিমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। সে পেশায় একজন রাজ মিস্ত্রি ও নির্মান ঠিকাদার। জিনজিরা মডেল টাউন এলাকায় একটি ম্যাচ বাড়িতে ভাড়া থাকে সে। শনিবার রাতে একটি নির্মানাধীন বাড়ির টাইলস পরিস্কার করার কথা বলে দুই সন্তানের জননী ওই নারীকে সেখানে ডেকে এনে তাকে জোড়পুর্বক ধর্ষন করে হালিম। পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ধর্ষক হালিমকে ধরে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।কেরানীগঞ্জ মডেল থানার এসআই নয়ন জানান, খবর পেয়ে মডেল টাউন এলাকায় ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। এসময় ধর্ষক হালিমকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান এই ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ধর্ষকও আটক আছে।



 

Show all comments
  • Jack Ali ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৬ পিএম says : 0
    Bangladesh is now the country of Rape. The government is absolutely responsible for this because our country is ruled by ............. as such people do not have any morality.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ