Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভূঞাপুরে মলম পার্টির ৩ সদস্য গ্রেফতার

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৬ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে আন্তঃজেলা মলম ও অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পাবনার আটঘরিয়া উপজেলার পাটেশ্বর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে রাকিব (২৬), সাঁথিয়া উপজেলার আলাকদিয়া এলাকার মৃত টুটুলের ছেলে মো. সবুজ (১৯) ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সেনের মাকুল্যা এলাকার মো. রাশেদ আলীর ছেলে মো. আশরাফুল (১৯)। ২৬ সেপ্টেম্বর বিকেলে উপজেলার অর্জুনা ইউনিয়নের ভরুয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন পুলিশ। থানা সূত্র জানায়, গত শনিবার উপজেলা ভরুয়া এলাকায় এক অটোরিকশা চালককে জুসের সাথে চেতনানাশক দ্রব্য খাইয়ে অটোরিকশাটি চুরি করে নিয়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে ওই তিন যুবকে গ্রেফতার করা হয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত তিন যুবক আন্তঃজেলা মলম ও অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। গত শনিবার তাদের গ্রেফতার করে পুলিশ। পরে রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন