Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নেত্রকোনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নবম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:০১ পিএম

নেত্রকোনা জেলা শহরের বড় বাজার এলাকায় নিজ বাসায় রবিবার বেলা ২টার দিকে কম্পিউটারে লাইন দিতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে আরমান রহমান (১৫) নামের এক স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। সে নেত্রকোনার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র এবং জেলা শহরের বিশিষ্ট ব্যাবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার আজাদুর রহমান আজাদের একমাত্র ছেলে।
মৃতের পরিবার সূত্রে জানা যায়, আজাদ রহমানের চার মেয়ে এবং এক ছেলে। ছেলে আরমান রবিবার বেলা ২টার দিকে নিজ কক্ষে কম্পিউটারের লাইন লাগাতে গেলে অসাবধানতা বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে বাসার বিদ্যুতের লাইন বন্ধ করে আরমানকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ রুহুল আমীন তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার মোঃ রুহুল আমীনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ছেলেটি হাসপাতালে আসার আগেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ