Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্ট ও বজ্রপাতে দুই শিক্ষার্থীর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৭ এএম

নীলফামারীর সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্টে ও বজ্রপাতে সবুজ ও সালাহউদ্দিন নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুরে ও দুপুরে বাঙ্গালীপুর ইউনিয়নের বিমানবন্দর পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত শনিবার সন্ধ্যায় বৃষ্টির সময় কলেজছাত্র সবুজ তার বাড়ির টেলিভিশনে ডিস লাইনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে আহত হয়। পরে আহত সজুবকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। সে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুর এলাকার সানু মিয়ার ছেলে এবং হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।
এরআগে দুপুরে বজ্রপাতে সালাউদ্দিন (১৪) নামের এক শিক্ষার্থী মারা যায়। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বিমানবন্দর পশ্চিমপাড়ায় ওই শিক্ষার্থী মুষলধারে বৃষ্টির সময় সে নিজ বাড়ির আঙিনায় দাঁড়িয়ে ছিল। এ সময় হঠাৎ প্রচন্ড আওয়াজে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত স্কুলছাত্র সালাহউদ্দিন বিমানবন্দর পশ্চিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম নুর ইসলামের ছেলে এবং বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ