Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আশুগঞ্জে ব্যাংক প্রহরীর রক্তাক্ত লাশ উদ্ধার : আটক ২

ব্রাক্ষণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলবমেন্ট ব্যাংক (বিডিবিএল)’র নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাস (২৩) হাত পা বাধা রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিনগত রাতে উপজেলার শরিয়তনগরে নজরুল মেডিক্যাল ভবনের দ্বিতীয়তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলেকার হীরুদ বিশ্বাসের ছেলে। পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ ও ব্যাংক সূত্র জানায়, গত বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভেতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। গত শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ব্যাংকের ভেতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কোন সাড়া পাচ্ছিল না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাজেশের হাত-পা বাধা রক্তাক্ত লাশ দেখতে পায়। ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাংগা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। ব্যাংকের ভোল্ট ভাংগার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের ২ নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, কি কারণে এবং কারা এই ঘটনাটি ঘটিয়েছে তার তদন্ত চলছে। ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

১২ অক্টোবর, ২০২০
১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন