Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

এম.সি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ কারীদের শাস্তির দাবীতে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৬ পিএম

এম.সি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নূরু গংদের এবং চট্রগ্রামের আদিবাসী নারী ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা, ক্ষোভ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং আশ্রয় প্রশ্রয় দাতাদের দ্রুত গ্রেফতার দাবিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৭ সেপ্টেম্বর রবিবার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন ও কালো পতাকা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ লিপনের পরিচালনায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা যুবলীগ নেতা, এড. প্রবাল চোধুরী পুজন (এ.পি.পি.) বলেন, পূণ্যভূমি সিলেটের এই পবিত্র মাঠিকে যারা অপবিত্র করেছে তাদেরকে অতি দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অপরাধী যতই শক্তিশালী হোক না কেন তারা যেন আইনের কোনো ফাঁক দিয়ে বের হতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। পাশাপাশি তিনি প্রশাসনের প্রতি ধর্ষণকারীদের দ্রুত গ্রেফতারের জোর দাবী জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলরোড শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা এমদাদুল হক মান্না, বাপ্পা পাল, মদন মোহন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রেজয়ানুল আজাদ চৌধুরী ইফাজ, সাংগঠনিক স¤পাদন রাশেদ মিয়া।

এছাড়া অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন যুবলীগ নেতা উত্তম দেব, সাজু আহমেদ, শান্ত দেব, মামুন মিয়া, ১২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন স¤পাদক মামুন ইসলাম, জায়েদ আহমদ, ইমন মিয়া, জুয়েল খান রায়হান, ফুয়াদ আহমদ রিফাত, সাগর তালুকদার, দিপু রায়, বিশাল দাশ, পিয়াং সোম, জনি খন্দকার, সম্রাট চন্দ, রাহুল চন্দ, তানভীর আহমেদ নূর, রুবেল আহমদ রাব্বি, মাজের আহমদ, সুহেল মিয়া, রুমেল আহমদ রুবেল, শান্ত অয়াল, নিকলেশ দাশ, ইব্রাহিম সারয়ার, রাকিব হাসান মিজু, মাহিন আলী, ইশফাক রুহান, জুনেল আহমদ, ইমরান আহমেদ, সাদমান ছাকিব, আহমেদ সানি, শাহ মেহাদ, রিদয় তালুকদার, রাকিব হুসেন, শিবু দাশ সুমন, আবদুল্লাহ সাবের, তন্ময় তালুকদার, সৈকত দাশ তন্ম্য, ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি সায়েম ফরাজী, তিয়াস রায়, বিশ্ব দাশ, মনুজ চন্দ্র জয়, এহসান রাফি, আরফান শাহরিয়ার জয়, অনাবিল, রাতুল, জামিল আহমেদ, আজহার শাহরিয়ার, মিথিল হিমেল পিংকু, সায়েম আহমদ সানি, রাতুল রায়, সাব্বির আহমদ, মাহিন প্রীতম দেবনাথ, ইমন আহমেদ, রিফাত ইসলাম, শরিফ, রাসেল, রাকিব, প্রমি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন