Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ছাত্রলীগের গণধর্ষণ হানাদার বাহিনীকেও হার মানিয়েছে

চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৯ এএম

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, সিলেটে ছাত্রলীগের গণধর্ষণ হানাদার বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে। দেশে একের পর এক মা বোন ধর্ষিত হচ্ছে। সর্বত্রই ধর্ষিতার আর্তনাদ ও আহাজারি। প্রশাসনের আশ্রয়-প্রশ্রয়ে সারাদেশে আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতারা সন্ত্রাসী কার্যক্রম, খুন, চাঁদাবাজী, টেন্ডারবাজীতে মেতে উঠেছে।
সিলেটের গণধর্ষণ তারই ধারাবাহিকতা। তিনি গতকাল রোববার সিলেটের এমসি কলেজে ছাত্রাবাসে স্বামীকে আটকে গৃহবধূকে গণধর্ষণকারী ছাত্রলীগ নেতাদের শাস্তির দাবিতে মহানগর বিএনপির উদ্যোগে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় চত্বরে আয়োজিত মনববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের মতো বর্বরোচিত ঘটনা অতীতে কোন শিক্ষা প্রতিষ্ঠানে ঘটেনি। এমন নিষ্ঠুর, নৃশংসতা কোনো শুভবোধ সম্পন্ন মানুষ মেনে নিতে পারে না। ফ্যাস্টিট এই সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলে তাদের বিদায় জানাতে পারলেই ধর্ষণ, গুম খুন আর নির্যাতন বন্ধ হবে।
এতে বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা মোহাম্মদ মিয়া ভোলা, মোহাম্মদ আলী, নাজিমুর রহমান, শফিকুর রহমান, মাহবুবুল আলম, এস এম আবুল ফয়েজ, শাহ আলম , ইসকান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, কামরুল ইসলাম, এম সালাউদ্দীন, শিহাবুদ্দীন মুবিন, হামিদ হোসেন, মনোয়ারা বেগম মনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন